Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ জুন ২০২২

গ্রাহক জ্ঞাতব্য বিষয়সমূহ:

১। নিয়মিত পানি বিল পরিশোধ করা গ্রাহকের দায়িত্ব।

২। অবৈধ পানি ব্যবহার সম্পর্কে কোন তথ্য থাকলে তা তাৎক্ষণাৎ ওয়াসা অফিসে জানাতে পারেন। অবৈধ গ্রাহকরাই মূলত বৈধ গ্রাহকের প্রাপ্য পানির ভাগ বসায় এবং পর্যাপ্ত পানির চাপ না পাওয়ার অন্যতম কারণ।

৩। সময়মত পানির বিল পাওয়া  না গেলে গ্রাহকগণ ওয়াসা কার্যালয়ে যোগাযোগ করতে পারেন।

৪। নির্ধারিত তারিখের মধ্যে বিল পরিশোধ করুন। অন্যথায় জারিকৃত বিলের উপর বিলে উল্লিখিত হারে সারচার্জ আরোপ হবে।  দেয় তারিখ ছুটির দিন হলে পরবর্তী কার্যদিবসে দেয় তারিখ হিসেবে গণ্য হবে।

৫। নির্দিষ্ট সময়ে বিল  পরিশোধ না হলে পানি সংযোগ বিচ্ছিন্ন করা হবে। বকেয়া বিল পরিশোধিত হওয়ার পর নিয়মানুযায়ী পুনঃসংযোগ প্রদান করা হবে।

৬। অবৈধ সংযোগ গ্রহণ করে পানি ব্যবহার/বাইপাস সংযোগ নিয়ে পানি ব্যবহার/অন্য হোল্ডিংয়ে পানি সরবরাহ করা নিয়ম বহির্ভূত। এ ক্ষেত্রে সংযোগ বিচ্ছিন্নসহ জরিমানা আরোপযোগ্য।

৭। পরিশোধকৃত বিলের কপিটি নিজ দায়িত্বে সংরক্ষণ করুন। প্রয়োজনে কর্তৃপক্ষকে দেখাতে হবে।

৮। বিল সংক্রান্ত যাবতীয় অভিযোগ, বিল পরিশোধের সময়সীমা অতিক্রান্ত হওয়ার কমপক্ষে ০৭ (সাত) দিন পূর্বে রাজশাহী ওয়াসার রাজস্ব শাখায় যোগাযোগ করে সমাধান করতে হবে।

যোগাযোগঃ

রাজস্ব কর্মকর্তা,

ফোন নং: ০২৫৮৮৮৬৩২৪০

মোবাইল নং: +৮৮-০১৭২৪-৫৫০৪২৩

E-mail: rajshahiwasa@gmail.com

Web: rajshahiwasa.portal.gov.bd